জাল ছাড়া খালি হাতে নদীতে মাছ ধরেছেন কোনোদিন? কাজটি নিশ্চয়ই খুব একটা সহজ নয়, তাই না! কপাল খুব ভালো হলে হয়তো ২/১টি মাছ পেয়েও যেতে পারেন।

কিন্তু সত্যিকার অর্থে যদি আপনি একজন জেলে হয়ে থাকেন এবং বাজারে মাছ বিক্রি করে যদি আপনার সংসার চলে, তাহলে কি নদীতে খালি হাতে মাছ ধরে সেই মাছ বাজারে বিক্রি করার চেষ্টা করবেন নাকি ধার-দেনা করে হলেও একটি জাল কিনে তারপর মাছ ধরবেন!!

জাল ছাড়া মাছ ধরে যদি সংসার চালানো না যায়, তাহলে ফেসবুক মার্কেটিং এর ক্ষেত্রে ডাটা আর স্ট্র্যাটেজি ছাড়া ব্যবসা করে নিজের পেট চালাবেন কি করে!!!

স্ট্র্যাটেজি আর ডাটা ছাড়া ফেসবুক মার্কেটিং করা আর জাল ছাড়া খালি হাতে মাছ ধরতে যাওয়া সমান কথা। আর আপনি যদি কোনো ইকর্মাস বিজনেস নিয়ে কাজ করে থাকেন, তাহলে তো Evergreen & LeakProof Campaign আপনার ঠোঁটের আগায় থাকা উচিত।

সারাদিন ফেসবুকে প্রমোশনাল ক্যাম্পেইন করে, “প্রোডাক্ট কিনেন, প্রোডাক্ট কিনেন” বলে কাস্টমারের কানের সামনে ঘ্যানঘ্যান করলে কাস্টমার আপনাকে রাস্তার ফুটপাতের দোকানদারদের সাথে তুলনা করবে।

তাই কাস্টমারকে ছলে-বলে-কৌশলে বুঝিয়ে দিতে হবে আপনার কাছেই সে পাবে একদম ১০০% অরিজিনাল ন্যাচারাল টাটকা বন থেকে এইমাত্র মৌমাছির কামড় খেয়ে কেটে আনা মধু!!! তবেই কেবল কাস্টমারের পকেট থেকে মোটা অংকের টাকা খসানো যাবে।

কিন্তু কি করে করবেন এই কাজ!!! কি ভাবছেন? ফ্রিতেই সব বলে দিবো আপনাকে!! উহু, মাত্র ৯৯ টাকা দিয়ে এখনই রেজিস্ট্রেশন করে ফেলুন আমাদের Evergreen & LeakProof Campaign Seminar টিতে।

দীর্ঘ ১৩ বছরের অভিজ্ঞতায় কিভাবে কিভাবে কাস্টমাদের পকেট থেকে ক্লায়েন্টদের জন্য টাকা খসিয়েছি, কিভাবে ১০০ টাকার মাল ১০০০ টাকায় বিক্রি করেছি, সেই সালসাও থাকবে আমাদের এই সেমিনারটিতে।

আমি নাজমুল হোসেন থাকছি আপনাদের সাথে। দেখা হবে লাইভ সেমিনারে।

প্রোগ্রামটি কাদের জন্য

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বা সদ্য পাশ করেছেন

যারা অনলাইন ফ্রিল্যান্সিং করতে আগ্রহী

যারা ই-কমার্স বিজনেস সেট আপ করতে চান

যারা দক্ষতার সাথে ই-কমার্স মার্কেটিং শিখতে চান

যারা বিভিন্ন মার্কেটিং এজেন্সিতে কাজ করছেন বা করতে ইচ্ছুক

বিভিন্ন কোম্পানীর পরিচালক

বিভিন্ন কোম্পানীর মার্কেটিং ও ক্লায়েন্ট সার্ভিস ডিপার্টমেন্টে কর্মরত ব্যাক্তিবর্গ

যারা ডেটাভিত্তিক ডিজিটাল মার্কেটিং সেক্টরে কাজ করতে চান

ট্রেইনার পরিচিতি

মোঃ নাজমুল হোসেন

ফাউন্ডার, টি৩ কমিউনিকেশন লিমিটেড

মোঃ নাজমুল হোসেন, দীর্ঘ ১৪ বছরের ডিজিটাল মার্কেটিং ক্যারিয়ারে তিনি পেয়েছেন দেশীয় ও আন্তর্জাতিক স্বীকৃতি। কাজ করার সুযোগ পেয়েছেন বিশ্বের শীর্ষস্থানীয় অনলাইন মার্কেটপ্লেস আপওয়ার্ক এর ব্র্যান্ড এ্যাম্বাসেডর হিসেবে। কাজের স্বীকৃতি হিসেবে ২০১৪ সালে অর্জন করেন বেসিস আউটসোর্সিং এ্যাওয়ার্ড। আমেরিকা থেকে প্রকাশিত ইল্যান্স-ওডেস্ক (বর্তমান আপওয়ার্ক) এ্যানুয়াল ইম্প্যাক্ট রিপোর্টে উঠে এসেছে তার সফলতার গল্প। ফিচারড হয়েছেন আপওয়ার্ক এর ফেসবুক পেইজ থেকে। বাংলাদেশের প্রায় ৫০ হাজার শিক্ষার্থীকে ট্রেনিং এবং মেন্টরিং করেছেন যারা সফলভাবে কাজ করছেন দেশ ও বিদেশের মার্কেটপ্লেসে। বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ডের ন্যাশনাল কারিকুলাম বোর্ডের সদস্য হিসেবেও কাজ করেছেন। একজন লেখক, স্পিকার এবং উদ্যোক্তা হিসেবে বাংলাদেশ ও ভারতের বাংলা ভাষাভাষীদের কাছে অত্যন্ত জনপ্রিয়।

সম্মানিত উপদেষ্টা

ডঃ মোঃ নিয়ামুল নাসের

প্রফেসর ও চেয়ারম্যান, প্রাণীবিদ্যা বিভাগ, জীব বিজ্ঞান অনুষদ, ঢাকা বিশ্ববিদ্যালয়

ডঃ মোঃ নিয়ামুল নাসের, ঢাকা বিশ্ববিদ্যালয়ের জীব বিজ্ঞান অনুষদের প্রাণীবিদ্যা বিভাগের সুনামধন্য প্রফেসর ও চেয়ারম্যান। তিনি শিক্ষাজীবন থেকে শুরু করে কর্মজীবন পর্যন্ত পেয়েছেন নানা দেশীয় ও আন্তর্জাতিক স্বীকৃতি। একধারে নটরডেমিয়ান ও ঢাবিয়ান এই বুদ্ধিমান ব্যাক্তি কাজ করেছেন বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউটে। একসময় পিএইচডি করার জন্য পাড়ি জমান সুদূর কানাডায়। সেখানে পড়াশোনার পাশাপাশি প্রফেসরদের এসিস্ট্যান্ট হিসেবে কাজ করেন। পিএইচডি শেষ করে যখন দেশে ফিরেন, তখন শিক্ষক হিসেবে যোগ দেন প্রাচ্যের অক্সফোর্ডে। তখন থেকে এখন অব্দি পর্যন্ত তিনি দেশের প্রাণী ও মৎস্য কল্যাণে দেশের মানুষদের শিক্ষার মাধ্যমে উদ্বুদ্ধ করে আসছেন। দেশী-বিদেশী জার্নালে প্রাণী ও মৎস্য নিয়ে প্রচুর লেখা রয়েছে তাঁর, যা দেশের প্রাণী ও মৎস্য গবেষণায় অভাবনীয় ভূমিকা রেখেছে। দেশ বিদেশ ঘুরে বহু ইনস্টিটিউট ও কোম্পানির ছোঁয়ায় অর্জন করছেন ব্যাপক অভিজ্ঞতা। সেই অভিজ্ঞতা থেকে দেশের ছোট-বড় নানা প্রতিষ্ঠানকে পরামর্শ দিয়ে সহায়তা করছেন উন্নতির চরম শিখরে পৌঁছাতে।

আমাদের সম্মানিত গ্রেডুয়েটেড এলামনাই

ফিচার্ড ইন

রিলেটেড কোর্স

জনপ্রিয় ব্লগ আর্টিকেল সমুহ

ফেসবুকে এভারগ্রীন ও LeakProof

খুলুর গল্প দিয়ে শুরু করা যাক আজকের আলোচনা। খুব ছোটবেলায় যখন গ্রামে যেতাম তখন দেখতাম আমাদের বাড়িতে একজন খুলু আসত।...

Read More

যোগাযোগ করতে

0
0 item
My Cart
Empty Cart